আমার সম্পর্কে

আমার সম্পর্কে

আমি মুহাম্মদ নজরুল ইসলাম

 

এই পাতায় আমার সম্পর্কে প্রয়োজনীয় তথ্য পরিবেশন করা হয়েছে। যার বিস্তারিত আপনি নিচের বিভিন্ন শিরোনামে ক্লিক করে জানতে পারবেন।

আমরা ৪ ভাই ৪ বোন

মুহাম্মদ নজিবুল ইসলাম

মনোয়ারা বেগম

মুহাম্মদ নজরুল ইসলাম

নাজমা বেগম

মুহাম্মদ তাজুল ইসলাম

জাসমিন বেগম

মুহাম্মদ নুরুল ইসলাম

ইয়াসমিন বেগম

আপনার কি উপকারে আসতে পারি?

ব্যক্তিগত জীবনে আমি কাতার সরকারের একজন চাকুরীজীবি। রুটি রুজির তাগিদে কাতারে আসা মানুষদের একজন আমি। কাতারের একটি অফিসে কাজ করি সকাল ৬টা থেকে দুপুর ১টা অবধি। 

কাতারের রাজধানী দোহার শারে মুশেরিব এলাকায় জায়দা টাওয়ারের নিকটে আল মানসুর মার্কেটে অবস্থিত আল রীম ট্রাভেল-এর  ব্যবসাতে আমিও একজন অংশীদার। আপনি বিশ্বের যে কোন স্থানে যদি বিমানে করে যেতে চান, তাহলে আপনি আমার সহযোগিতা নিতে পারেন। তাছাড়া হোটেল বুকিং, ট্রাভেল ইন্সুরেন্স সহ ট্রাভেল ব্যবসার সাথে সম্পর্কিত সকল সেবাই আমরা দিয়ে থাকি। ভিসা সম্পর্কিত বিষয় ছাড়া যে কোন বিষয়ে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। প্রয়োজনে এখানে ক্লিক করুন

কাতারের রাজধানী দোহার নাজমা এলাকায় চেয়ারম্যান হোটেলের নিকটে হাবীব কাতার এক্সচেঞ্জ-এর বিপরীতে অবস্থিত ওয়ান ওয়ার্ল্ড ট্যুর-এর  ব্যবসাতে আমিও একজন অংশীদার। আপনি বিশ্বের যে কোন স্থানে যদি বিমানে করে যেতে চান, তাহলে আপনি আমার সহযোগিতা নিতে পারেন। তাছাড়া হোটেল বুকিং, ট্রাভেল ইন্সুরেন্স সহ ট্রাভেল ব্যবসার সাথে সম্পর্কিত সকল সেবাই আমরা দিয়ে থাকি। ভিসা সম্পর্কিত বিষয় ছাড়া যে কোন বিষয়ে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। যোগাযোগের জন্য এখানে ক্লিক করুন

কাতারের সাধারণ প্রবাসীদের জন্য প্রয়োজনীয় আইনগত বিষয় নানাবিধ অভিজ্ঞতার কারণে আমাদের জানা হয়ে গেছে। আপনি যদি এ সম্পর্কিত কোন সমস্যায় থাকেন, তাহলে যোগাযোগ করলে প্রয়োজনীয় পরামর্শ দিতে পারি। এখানে ক্লিক করে আপনার সমস্যা বলতে পারেন অথবা আপনার প্রশ্ন এখানে জমা দিতে পারেন।