আমার সম্পর্কে

আমার সম্পর্কে

আমি মুহাম্মদ নজরুল ইসলাম

 

এই পাতায় আমার সম্পর্কে প্রয়োজনীয় তথ্য পরিবেশন করা হয়েছে। যার বিস্তারিত আপনি নিচের বিভিন্ন শিরোনামে ক্লিক করে জানতে পারবেন।

আমি, আমার বাবা, আমার দাদা, তার বাবা এবং তার দাদা এই ভাবে আমি থেকে আমার পূর্ব পুরুষদের পরিচয় নিয়ে লিখা হয়েছে আমার পরিচয়। আমার পূর্বপুরুষের পরিচয় লিখা একই বই “মোগল খাঁ” থেকে গ্রহণ করা হয়েছে এই অংশ টুকু। বিস্তারিত……..

আমার নাম, ঠিকানা, ছাত্র জীবন আর কর্ম জীবন নিয়ে লিখা হয়েছে এই অংশটি। সাথে সংযোজন করা হয়েছে সামাজিক ও সাংগঠনিক জীবন (সংরক্ষিত পাঠকদের জন্য)। বিস্তারিত …….

আমার দৈনন্দিন অনলাইন একটিভিটিজ যে সব লিংক গুলো জুড়ে, যে লিংক গুলোতে আমাকে প্রতিদিন অথবা প্রায় সময়ই যেতে হয়, সে সব লিংক গুলোতে একসাথে সাজিয়ে রেখেছি এখানে। যেহেতু এটি একটি ব্যক্তিগত ওয়েব সাইট, তাই হতে পারে সকল সাইটে আপনি প্রবেশ করার সুযোগ নাও পেতে পারেন। বিস্তারিত …….

আমার একাউন্ট। এখানে রয়েছে আমার দেনা পাওনার হিসাব। যারা আমার কাছে পাওনদার, আর আমি যাদের কাছে ঋণগ্রস্থ আছি, তার একটি হিসাব বিবরণী এখানে রয়েছে। সংগত কারণে এই অংশটি পাসওয়ার্ড দ্বারা সংরক্ষিত। বিস্তারিত……..

হযরত উমর রা. এর নির্দেশনা অনুযায়ী আল্লাহর কাছে নিজের হিসাব দেয়ার আগে নিজের হিসাব নিজে করার উদ্দেশ্যে সত্য ও সুন্দরের পথিকেরা তাদের দৈনন্দিন কাজের হিসাব সংরক্ষণ করে থাকেন-যা ব্যক্তিগত রিপোর্ট বলে আমরা জানি। সেই ব্যক্তিগত রিপোর্ট সংরক্ষণের জন্য এই আয়োজন। বিস্তারিত…….

সত্য ও সুন্দরের পথ যারা চলেন, তারা এই পথের সহযাত্রীদের সাথে ব্যক্তিগত যোগাযোগ একটি রুটিন কাজ। আমি আমার দৈনন্দিন জীবনে যাদের সাথে যোগাযোগ করি, তাদের একটি বিবরণী সংরক্ষণ করে রাখি এখানে। বিস্তারিত……

এখানে রয়েছে আমার দৈনিক কাজের সিডিউল, আমার বৈঠক, আমার তৎপরতা, দৈনিক এপোয়েন্টম্যান্ট সমূহ সংরক্ষণ করা হয় এখানে-যাতে করে একই সময়ে একাধিক কাজ না থাকে এবং বছরের সকল কাজ আমার নজরে থাকে। বিস্তারিত………

আমরা ৪ ভাই ৪ বোন

মুহাম্মদ নজিবুল ইসলাম

মনোয়ারা বেগম

মুহাম্মদ নজরুল ইসলাম

নাজমা বেগম

মুহাম্মদ তাজুল ইসলাম

জাসমিন বেগম

মুহাম্মদ নুরুল ইসলাম

ইয়াসমিন বেগম

আপনার কি উপকারে আসতে পারি?

ব্যক্তিগত জীবনে আমি কাতার সরকারের একজন চাকুরীজীবি। রুটি রুজির তাগিদে কাতারে আসা মানুষদের একজন আমি। কাতারের একটি অফিসে কাজ করি সকাল ৬টা থেকে দুপুর ১টা অবধি। 

কাতারের রাজধানী দোহার শারে মুশেরিব এলাকায় জায়দা টাওয়ারের নিকটে আল মানসুর মার্কেটে অবস্থিত আল রীম ট্রাভেল-এর  ব্যবসাতে আমিও একজন অংশীদার। আপনি বিশ্বের যে কোন স্থানে যদি বিমানে করে যেতে চান, তাহলে আপনি আমার সহযোগিতা নিতে পারেন। তাছাড়া হোটেল বুকিং, ট্রাভেল ইন্সুরেন্স সহ ট্রাভেল ব্যবসার সাথে সম্পর্কিত সকল সেবাই আমরা দিয়ে থাকি। ভিসা সম্পর্কিত বিষয় ছাড়া যে কোন বিষয়ে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

কাতারের রাজধানী দোহার নাজমা এলাকায় চেয়ারম্যান হোটেলের নিকটে হাবীব কাতার এক্সচেঞ্জ-এর বিপরীতে অবস্থিত ওয়ান ওয়ার্ল্ড ট্যুর-এর  ব্যবসাতে আমিও একজন অংশীদার। আপনি বিশ্বের যে কোন স্থানে যদি বিমানে করে যেতে চান, তাহলে আপনি আমার সহযোগিতা নিতে পারেন। তাছাড়া হোটেল বুকিং, ট্রাভেল ইন্সুরেন্স সহ ট্রাভেল ব্যবসার সাথে সম্পর্কিত সকল সেবাই আমরা দিয়ে থাকি। ভিসা সম্পর্কিত বিষয় ছাড়া যে কোন বিষয়ে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

কাতারের সাধারণ প্রবাসীদের জন্য প্রয়োজনীয় আইনগত বিষয় নানাবিধ অভিজ্ঞতার কারণে আমাদের জানা হয়ে গেছে। আপনি যদি এ সম্পর্কিত কোন সমস্যায় থাকেন, তাহলে যোগাযোগ করলে প্রয়োজনীয় পরামর্শ দিতে পারি।